Skip to main content

Warning if You Want To Make Money From Online | আপনি কি অনলাইন থেকে অর্থ উপার্জন করতে চান সতর্কবাণী

Warning যারা অনলাইন থেকে অর্থ উপার্জন করতে চান অথবা যারা অনলাইন থেকে অর্থ উপার্জন করেন তাদের জন্য বিশেষ সতর্কবাণী

Warning if You Want To Make Money From Online | আপনি কি অনলাইন থেকে অর্থ উপার্জন করতে চান সতর্কবাণী


যারা অনলাইন থেকে টাকা ইনকাম করেন অথবা যারা নতুন অনলাইন থেকে টাকা ইনকাম করতে চান তাদের জন্য ওয়ার্নিং বিশেষ করে যারা ইউটিউবে কাজ করেন অথবা ইউটিউবে কাজ করবেন বলে ভাবছেন তাদের অবশ্যই জানা উচিত।


সবার কাছে অনুরোধ রইলো যে পুরো আর্টিকেলটা পড়বেন এখানে ইউটিউব এর কথা বলা হয়েছে তার মানে এটা নয় যে শুধু ইউটিউব যারা ইউজ করে এটা তাদের জন্য কারণ যারা অনলাইন থেকে টাকা ইনকাম করতে চান অথবা যারা অনলাইন থেকে টাকা ইনকাম করেন উভয়ের জন্য খুব উপকারে আসবে।


আসলে ওয়ার্নিং বলতে যে বিষয়টা আপনাদেরকে আমি বিস্তারিত ভাবে বলতে চাচ্ছি সেটা হলো যারা অনলাইন থেকে টাকা ইনকাম করতে চান অথবা যারা অনলাইন থেকে টাকা ইনকাম করেন তাদের কয়েকটা পয়েন্ট অবশ্যই মাথায় রাখতে হবে।


যেমন কিছুদিন আগে ইউটিউব 22 লক্ষ উপরে চ্যানেল ডিলিট করে দিয়েছে প্রায় এক কোটির মতো ভিডিও ডিলিট করে দিয়েছে এবং 103 কোটির উপরে কমেন্ট ডিলিট করেছে।


এবং এটা শুধু ইউটিউব একবার করেছে তা না এটা প্রায় সময় করে থাকে এবং তার কারণটা কি এবং এটা কি ইউটিউব তার নিজস্ব ভুলের জন্য করে নাকি আমাদের মত যারা কনটেন্ট ক্রিয়েটর আছে তাদের ভুলের জন্য করে এবং তার উত্তর হল  অবশ্যই গুগল এটা করে যারা কনটেন্ট ক্রিয়েটর আছে তাদের ভুলের জন্য।


যে ভুল গুলোর কারণে ইউটিউব এরকম পদক্ষেপ নিতে বাধ্য হয়েছে তার মধ্যে 85% শতাংশ  হলো Spam, Misleading, and Scams এবং বাদবাকি 15 পার্সেন্ট অন্যান্য বিষয়ের উপরে।


আমি আপনাদের সুবিধার্থে এখানে (YouTube Community Guidelines enforcement) লিংক দিয়ে দিচ্ছি আপনারা নিজেরাই চেক করে দেখতে পারবেন সব ঘটনাগুলো আসলে কি জন্য ডিলিট করা হয়েছে এবং সে ক্ষেত্রে আপনারা অবশ্যই সতর্ক থাকবেন।


Warning if You Want To Make Money From Online | আপনি কি অনলাইন থেকে অর্থ উপার্জন করতে চান সতর্কবাণী



আপনি ইউটিউব বলেন ব্লগিং বলেন অথবা অন্যান্য যে সাইটের কথাই বলেন সবগুলো সাইট তাদের Terms And Conditions  এর মধ্যে বিস্তারিত ভাবে সব কিছু বলে দেয় যে আপনি এখানে কোন কোন কাজ করতে পারবেন আর কোন কোন কাজগুলো করতে পারবেন না।


এবং আপনি যদি সেটা না মানেন এবং আপনার ইচ্ছে মত সবকিছু করেন তাহলে অবশ্যই ভুলটা আপনার সে ক্ষেত্রে আপনি ঐ সাইট অথবা ঐ কোম্পানিকে দোষারোপ করতে পারেন না এটা আপনাকে অবশ্যই মানতে হবে যে আসলে ভুলটা আপনার।


এখানে সবাইকে একটা কথা বলার আছে সেটা হল আপনি অনলাইন থেকে টাকা ইনকাম করবেন সেটা ভাল কথা তবে অবশ্যই যেখান থেকে করবেন তাদের Terms And Conditions মেনে কাজ করবেন তাহলে আপনার কোন সমস্যা হবে না  এবং আপনি যদি Terms And Conditions মেনে না চলে তাহলে অবশ্যই আপনাকে আপনার ভুলের খেসারত দিতে হবে আজ না হয় কাল।


আপনি হয়তো ভাবতে পারেন যে আপনি যেই চালাকি গুলো করে যাচ্ছেন সেটা কখনো গুগল  ধরতে পারবেনা এবং এরকমটা আপনার মনে হতে পারে কিন্তু বিশ্বাস করেন সেটা আপনার সম্পূর্ণ ভুল ধারণা গুগল আপনাকে ধরে ফেলবে আজকে না হয় কালকে।


হয়তোবা এমনটা হতে পারে যে গুগলের যে অ্যালগরিদম আছে তার কিছুটা সময় লাগতে পারে আপনার ট্রিক গুলো ধরার জন্য কিন্তু যখন আপনার ট্রিকগুলো ধরা পড়বে তখন আপনার সমস্ত পরিশ্রম এবং যত সময় এটার পিছনে দিয়েছেন সবগুলো এক মিনিটে ফিনিশ।


মনে করেন আপনি রাত্রে ইউটিউব চ্যানেল চেক করলেন এবং দেখলেন যে আপনার ইউটিউব চ্যানেলে অনেকগুলো সাবস্ক্রাইবার এবং বেড়ে গেছে এবং আপনার অনেক আর্নিং হচ্ছে এবং আপনি এটা দেখার পরে খুশিমনে রাতে ঘুমিয়ে পড়লেন।


সকাল হলো এবং আপনার ঘুম ভেঙ্গে গেল আপনি অনেক খুশি যে আপনার ইউটিউব চ্যানেলে ভিউজ এবং সাবস্ক্রাইবার বেড়ে চলেছে এবং আপনি খুশিমনে ইউটিউব খুললেন দেখার জন্য কিরকম ইউজার আপনার চ্যানেলে এসেছে এবং আপনার আর্নিং কেমন হচ্ছে।


কিন্তু আপনি ইউটিউব ওপেন করতে গিয়ে দেখলেন আপনার চ্যানেলটা আর ইউটিউবে নেই আপনার চ্যানেলটা ডিলিট হয়ে গেছে এবং তখন আপনার কেমন লাগবে তবে যাদের সাথে এরকম দুর্ঘটনা ঘটেনি তারা অনুভব করতে পারবে না তবে কিছুটা অনুমান করতে পারবে এবং যাদের সাথে এ দুর্ঘটনা ঘটে গেছে তারা অনুভব করতে পারবে।


এখন আপনি কোনটা চান আপনিও কি চান যে আপনার সাথে এরকম টা ঘটক অবশ্যই আপনি চাইবেন না যে এরকম একটা অ্যাক্সিডেন্ট আপনার সাথে হোক এবং সেজন্য আপনাকে অবশ্যই ইউটিউব বলেন ব্লগিং বলেন ফেসবুক বলেন অথবা বলতে পারেন এফিলিয়েট মার্কেটিং তাছাড়া ফ্রিল্যান্সিং আপনি যে ফিল্ডে কাজ করেন না কেন।


সব সময় আপনি চেষ্টা করবেন 100% ওই কোম্পানিগুলোর Terms And Conditions মেনে চলার এবং কাজ করা এবং আপনি যদি এরকমটা করেন তাহলে রাত্রে নিশ্চিন্তে ঘুমাতে পারবেন হয়তো ইনকাম একটু কম হতে পারে কিন্তু টেনশন থাকবে না।


এখানে আরেকটা কথা বলে দেই যদি কেউ মনে করেন ইংলিশে Terms And Conditions বুঝতে সমস্যা হয় তাহলে আপনি ওইখান থেকে কপি করে গুগল ট্রান্সলেট এর মাধ্যমে ট্রান্সলেট করে আপনার নিজস্ব ভাষায় দেখে নিতে পারেন তাহলে আপনাদের বুঝতে অনেক সুবিধা হবে। 


এবং এ বিষয়টা সম্পর্কে মোটামুটি সবারই ধারনা আছে কিন্তু সমস্যা হল ধারণা থাকা সত্ত্বেও কেউ এ বিষয়টা কাজে লাগায় না এবং আমি আশা করি আপনারা এই ভুলটা করবেন না।


এবং আমি এটাকে শুধু ইউটিউব বা যে কোন একটা প্লাটফর্ম এর উপরে ভিত্তি করে কথাগুলো বলছি না আমি বলছি সবগুলো প্ল্যাটফর্ম এর ব্যাপারে এবং আপনারা যদি আমার এ কথাগুলো মেনে চলেন তাহলে অবশ্যই আপনাদের অনেক উপকারে আসবে সবক্ষেত্রে।


আপনাদের উদ্দেশ্যে আরেকটা কথা বলতে চাই আপনারা যেভাবে অনলাইন থেকে টাকা ইনকাম করেন অথবা অনলাইন থেকে টাকা ইনকাম করার চেষ্টা করেন সততার সাথে করার চেষ্টা করেন এবং সঠিক রাস্তায় করার চেষ্টা করেন।


সবাইকে অসংখ্য ধন্যবাদ যারা এ পর্যন্ত আর্টিকেল পড়েছেন এবং আপনাদের যদি কোন বিষয়ে জানার থাকে অবশ্যই কমেন্ট করবেন এবং যদি কোন কিছু বলার থাকে সেটা আপনি কমেন্টের মাধ্যমে বলতে পারেন।


অনলাইন থেকে কিভাবে টাকা ইনকাম করা যায় কোন কোন পদ্ধতিতে করা যায় এবং সে জন্য কি কি বিষয় মাথায় রাখতে হয় এবং কোন উপায়ে ইনকাম করতে হলে কোন ধরনের কাজ করতে হয় সবকিছুর বিস্তারিতভাবে আমাদের এই ওয়েবসাইটে পেয়ে যাবেন যদি প্রয়োজন হয় তাহলে অবশ্যই অন্যান্য পোস্টগুলো ঘুরে দেখতে পারেন ধন্যবাদ।


Comments

Popular posts from this blog

6 Kalima in Bangla ortho o Uccharan Shoho | ৬ কালেমা বাংলা উচ্চারণ ও বাংলা অর্থ সহ

৬ কালেমা বাংলা উচ্চারণ  6 Kalima কালিমা সমূহ  ৬ কলিমা আরবী ও বাংলা উচ্চারণ ও অর্থ সহ এবং ঈমান-ই মুজমাল  ঈমান-ই মুজমাল সহ চলুন জেনে নেই 6 Kalima in Bangla(Bengali) ortho o Uccharan Shoho ৬ কালেমা বাংলা উচ্চারণ  সহ ইসলামিক সব গরুত্ব পর্ণ দুআ ও আমল সমূহ, এবং নবীদের জীবনী, ইসলামিক যুদ্ধের কাহিনী, জানতে আমাদের আপ্প  ডাউনলোড করুন Download App Now কালেমা কয়টি ও কি কি  কালিমা ৬ টি   (1) কালেমা-ই তাইয়্যেবা   (2). কালেমা-ই শাহাদৎ  (3)  কালেমা-ই তাওহীদ  (4.) কালেমা-ই রদ্দেকুফর  (5). কালিমা-ই তামজীদ  (6.) কালিমা আস্তাগফার ৬ কালেমা বাংলা উচ্চারণ 6 kalima in bangla 1. কালেমা-ই তাইয়্যেবা   بِسْمِ ٱللَّهِ ٱلرَّحْمَٰنِ ٱلرَّحِيمِ  لَا اِلَهَ اِلاَّ اللهُ مُحَمَّدُ رَّسُوْ لُ الله  বিসমিল্লাহির রাহমানির রাহিম।  কালিমা তায়্যিবা বাংলা উচ্চারণ  Kalima Tayyiba Bangla লা-ইলাহা ইল্লাল্লাহু মুহাম্মাদুর রাসূলুল্লাহ । কালিমা তায়্যিবা অর্থ  আল্লাহ ব্যাতিত/ ছাড়া কোন মাবুদ (এলাহ) নেই। হযরত মুহাম্মদ (সাঃ) আল্লাহর প্রেরিত রাসূল।  2. কালেমা-ই শাহাদৎ কালেমা শাহাদাত আরবি  بِسْمِ ٱللَّهِ ٱلرَّحْمَٰنِ ٱلرَّحِيمِ   اَشْ

শীর্ষ 6 টি উপায় অনলাইন থেকে টাকা আয় করার সহজ ও সঠিক উপায় | Top 6 Way Online Theke Taka Income Korar

কিভাবে অনলাইন থেকে সঠিক উপায়ে ও সহজে টাকা ইনকাম করা যায় শীর্ষ 6 টি উপায় Kivabe Taka income Korbo  Kivabe Taka income Korbo  Best Way Online Theke Taka Income Korar  অনলাইন ইনকাম অনলাইন থেকে কিভাবে সহজে টাকা  ইনকাম করা যায় অথবা অনলাইনে কিভাবে টাকা  আয় করা যায় এ ধরনের প্রশ্নগুলো বেশির ভাগ করা হয়ে থাকে ইন্টারনেটে। আপনি যখন এখানে এসেছেন তাহলে অবশ্যই আপনি নতুন এবং আপনি অনলাইন থেকে কিভাবে টাকা ইনকাম করা যায় সেটা জানতে চাচ্ছেন। অথবা শিখতে চাচ্ছেন তো আমার সর্বোচ্চ চেষ্টা থাকবে আপনাকে সঠিকভাবে গাইড করা। আপনি যদি মনে করে থাকেন যে আপনাকে কোন মোবাইলের অ্যাপ্লিকেশন ডাউনলোড করার লিংক দেওয়া হবে। অথবা ওয়েবসাইটের লিংক দেওয়া হবে কাজ করার জন্য এবং সেটা থেকে আপনি 500 টাকা অথবা 1000 টাকা দৈনিক ইনকাম করবেন বিকাশে পেমেন্ট নেবেন তাহলে আপনি ভুল জায়গায়  চলে এসেছেন।  আমি আন্তরিকভাবে দুঃখিত যে আপনাকে হতাশ করা ছাড়া আমার আর কিছুই করার নেই  তবে যদি আপনি সমস্ত আর্টিকেলটা পড়েন তাহলে আশাকরি আপনার যত ভুল ধারণা আছে সেই সবগুলো আর থাকবে না। যদি মোবাইলের সফটওয়্যার ডাউনলোড করে সফটওয়্যার  দিয়ে অথবা ওয়েব স

আল্লাহর ৯৯ নাম বাংলা অর্থ সহ ফজিলত | Allah 99 Name Bangla With Meaning And benefits in Bangla

  আল্লাহর ৯৯ নাম বাংলা অর্থ সহ ফজিলত, আল্লাহর নামসমূহ এর ফজিলত ও গুণাবলী আলোচনা করাহলো বিস্তারিত ভাবে আল্লাহর ৯৯ টি নামের সটিক হাদিস এর আলোকে আল্লাহর ৯৯ নাম বাংলা  আল্লাহর ৯৯ টি নামের আমল ও ফজিলত আল্লাহর ৯৯ টি নামের আমল ও ফজিলত সহ ইসলামিক সব গরুত্ব পর্ণ দুআ ও আমল সমূহ, এবং নবীদের জীবনী, ইসলামিক যুদ্ধের কাহিনী, জানতে আমাদের আপ্প  ডাউনলোড করুন Download App Now আল্লাহর ৯৯ নাম বাংলা অর্থ সহ ফজিলত  (১). ইয়া আল্লাহ ★★★ ফজিলত ★★★: যে ব্যক্তি রোজ এক হাজার বার ‘ইয়া আল্লাহ! পাঠ করবে, ইনশাআল্লাহ তার মন থেকে যাবতীয় সন্দেহ ও দ্বিধা দূরীভূত হয়ে যাবে এবং সে একীন ও দৃঢ়তা অর্জন করতে পারবে। কোন দূরারোগ্য রোগী যদি অত্যাধিক পরিমাণে ‘ইয়া আল্লাহ’ নিয়মিত পড়তে থাকে এবং পরে আরোগ্যের জন্য দোয়া করে, তা হলে সে আরোগ্য লাভ করবে। (২). আররাহমানু = নামের অর্থ - অসীম দয়ালু ★★★ ফজিলত ★★★:★★★ প্রত্যহ প্রতি নামাযের পরে একশ’বার এই নাম পাঠ করলে মন থেকে যাবতীয় কাঠিন্য ও অলসতা দূর হয়ে যাবে। (৩). আর-রাহীমু = নামের অর্থ - বড় মেহেরবান ★★★ ফজিলত ★★★ কেউ এ নাম প্রত্যহ নামাযান্তে একশ বার পাঠ করলে দুনিয়ার সমস্ত আপদ-বিপদ থেকে নিরাপদে